গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা এ সম্পর্কে জানতে ইচ্ছুক থাকেন। তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য। অনেকেই গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার ও গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে বিভিন্ন জায়গায় খোঁজ করে থাকে। আর্টিকেলের শুরু থেকে শেষ পর্যন্ত ভালোভাবে পড়লে গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা এ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

গ্রামীণফোন সিমে কোন ধরনের সমস্যা হলে সর্বপ্রথমে আমরা গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা এ বিষয়ে নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে থাকি। চলুন তাহলে আর দেরি না করে গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

পেজ সূচিপত্রঃ গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা

ভূমিকা

গ্রামীণফোন বর্তমানে বাংলাদেশের ১ম বৃহত্তম টেলি যোগাযোগ অপারেটর। গ্রাহকদের সারা বছর দিনরাত ২৪ ঘন্টা সপ্তাহের সাত দিন সফলতার সাথে তারা কাস্টমার কেয়ার সার্ভিস সহ সকল ধরনের সুবিধা দিয়ে আসছে। যদি আপনি গ্রামীণফোন সিম ব্যবহারকারী হয়ে থাকেন এবং গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার খুজে থাকেন তাহলে এই পোস্টটি পড়ে আপনি গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার এবং গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার সম্পর্কে জানতে পারবেন।

গ্রামীণফোন ইউজ করার সময় অনেক ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় তখন আমরা কাস্টমার কেয়ারে কল করে থাকি। কিন্তু আমরা যদি গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে নাই জানি তাহলে সমস্যার সমাধান করতে পারবো না। চলুন তাহলে গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা এ সম্পর্কে বিস্তারিতভাবে আলোচনা করা যাক।

গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার

আমরা অনেকেই গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে জানতে চাই। চলুন তাহলে এ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক। গ্রামীন সিমের সকল সমস্যার সমাধানের জন্য গ্রামীণফোন কাস্টমার নাম্বারে কল করে খুব সহজে সমাধান পাওয়া যায়। সাধারণত আমরা যেসব কারণে কাস্টমার কেয়ারে কল দিতে চাই তাদের মধ্যে কিছু উল্লেখযোগ্য সমস্যার কারণগুলো হচ্ছে-
  1. হঠাৎ সিমে বেশি টাকা কেটে নিলে বা টাকা এমনি এমনি কেটে নিলে।
  2. টাকা কেটে নেওয়া কোন সার্ভিস চালু হলে।
  3. ইন্টারনেট সমস্যা হলে।
  4. বিভিন্ন অফার নিয়ে সমস্যা হলে।
  5. নিজের অজান্তে কোন অফার চালু হলে।
  6. এছাড়া কোন কিছু জিজ্ঞাসা করার প্রয়োজন হলে।
জিপি সিম সংক্রান্ত যেকোনো সমস্যার জন্য কল করতে পারেন জিপি কাস্টমার কেয়ার নাম্বারে। গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার এ যোগাযোগ করতে কল করুন ১২১ নাম্বারে।
  1. কলটি রিসিভ হওয়ার পর ৬ চাপুন।
  2. তারপর ৭ চাপুন।
তারপর কিছুক্ষণ অপেক্ষা করুন। আপনার কয়টি গ্রামীণফোন কাস্টমার কেয়ারের প্রতিনিধিরা রিসিভ করবে এরপর তাদের সাথে আপনার সমস্যাটি শেয়ার করুন। তবে এক্ষেত্রে প্রতি মিনিটের জন্য ৫০ পয়সা করে কাটবে।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হলো-
  1. +৮৮-০২-২২২২৮২৯৯০ ৯০০
  2. +৮৮০-১৭৯৯৮৮২৯৯০

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে চলুন বিস্তারিতভাবে আলোচনা করা যাক। বাংলাদেশের সকল টেলিযোগাযোগ এর মধ্যে অন্যতম কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। কিন্তু আমরা অনেকেই এই গ্রামীণফোন এই সিমটি ব্যবহার করতে অনেক ধরনের সমস্যায় পড়ে যায়। তাই আমাদের বিভিন্ন সমস্যা সমাধান পাওয়ার জন্য আমাদের গ্রামীণফোন কাস্টমার কেয়ারে ফোন করতে হয়।

আপনি যদি ফোনের মাধ্যমে আপনার গ্রামীণফোনের যেকোনো সমস্যা সমাধান তাহলে আপনি বাংলাদেশের যেকোনো জায়গায় বসে থেকে ১২১ নাম্বারে কল করে তার সমাধান করতে পারবেন। বাংলাদেশ গ্রামীণফোন কাস্টমার কেয়ার এর একটি হেড অফিস রয়েছে। এই হেড অফিস ছাড়া বাংলাদেশ গ্রামীণফোন কাস্টমার কেয়ার পরিচালনা করে। পাশাপাশি এই হেড অফিস থেকে আপনারা সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। আপনারা বাংলাদেশের যে কোন প্রান্তে বসে এই নাম্বারে কাস্টমার কেয়ার কল করতে পারেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হলো-
  1. +৮৮-০২-২২২২৮২৯৯০ ৯০০
  2. +৮৮০-১৭৯৯৮৮২৯৯০
গ্রামীণফোন কাস্টমার কেয়ার হেড অফিস-
  1. জিপি হাউস, বসুন্ধরা, বারিধারা, ঢাকা-১২২৯
  2. ই-মেইল করুন- info@grameenphone.com

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ২০২৩

বাংলাদেশের সবচেয়ে শক্তিশালী মোবাইল সিম অপারেটর এবং প্রথম মোবাইল সিম অপারেটর কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন বাংলাদেশের সকল জেলার নেটওয়ার্ক সুবিধা অনেক বেশি। আর যখন কোন গ্রামীণফোনের গ্রাহক গ্রামীণফোন সিম অপারেটর ব্যবহার করার পর যদি কোন সমস্যার সম্মুখীন হয় তাহলে গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ২০২৩ কল করলে সহজে সমাধান পেয়ে যায়। আপনারা যারা গ্রামীণফোন ব্যবহার করছেন তারা গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার জানার জন্য অনেক ধরনের উপায় খুঁজে থাকেন।
চলুন তাহলে আর দেরি না করে গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার ও গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে বিস্তারিতভাবে জানা যাক। সকল গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকরা ২৪/৭ দিন যেকোনো সময় গ্রামীণফোন সিম সংগঠিত যেকোনো সমস্যার সমাধানের জন্য সহজে তাদের সাথে যোগাযোগ করে সমস্যাটির সমাধান করে নিতে পারবেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হলো-
  1. +৮৮-০২-২২২২৮২৯৯০ ৯০০
  2. +৮৮০-১৭৯৯৮৮২৯৯০
গ্রামীণফোন ফ্যাক্স নাম্বার হচ্ছে- 
  1. +৮৮-০২-৮৪১৬০২৬
গ্রামীণফোন হেল্পলাইন নাম্বার হচ্ছে-
  1. ১৫৮,০১৭০০১০০১২১
গ্রামীণফোন অভিযোগ জানানোর নাম্বার হচ্ছে-
  1. ১৫৮

গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার ২০২৩

ইতিমধ্যে আমরা জেনেছি গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে। চলুন এবার জেনে নেওয়া যাক গ্রামীন কাস্টমার কেয়ার নাম্বার ২০২৩ সম্পর্কে। বাংলাদেশের সর্বপ্রথম সিম অপারেটর কোম্পানি হিসেবে বিখ্যাত কোম্পানি হচ্ছে গ্রামীণফোন। গ্রামীণফোন বাংলাদেশের সকল গ্রামীণফোন ব্যবহারকারী গ্রাহকদের নিরসভাবে সেবা প্রদান করে যাচ্ছে এবং আসছে। কিন্তু কোন কারণে যদি গ্রামীণফোনের যেকোনো ধরনের সমস্যা ও অর্থাৎ গ্রামীণফোন সিম ব্যবহার করার সময় যেকোনো ধরনের সমস্যা হয়ে থাকে, তাহলে আপনারা সহজে গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বারে কল করে সেই সমস্যার সমাধান করে নিতে পারে।

গ্রামীন ফোনের গ্রাহকরা তাদের গ্রামীণফোন অপারেটর ব্যবহার করার সময় যে ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন সে ধরনের সমস্যার সমাধানের জন্য আপনারা অনলাইনের পাশাপাশি অফলাইন অথবা সরাসরি গ্রামীণফোনের কাস্টমার কেয়ার সার্ভিস এর অবস্থান করে আপনাদের সমস্যার কথা বলে গ্রামীণফোনের প্রতিনিধি পক্ষ হতে সমস্যা সমাধান জেনে নিতে পারেন। আর এর জন্য আপনাকে অবশ্যই গ্রামীণফোনের কাস্টমার কেয়ার নাম্বার এবং গ্রামীণফোন কাস্টমার কেয়ার অফিসের ঠিকানা জেনে থাকতে হবে।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার হলো-
  1. +৮৮-০২-২২২২৮২৯৯০
  2. +৮৮০-১৭৯৯৮৮২৯৯০
এই দুইটি নাম্বারে ফোন করার মাধ্যমে আপনি আপনার যেকোন সমস্যার সমাধান গ্রামীণফোন কাস্টমার কেয়ার কৃতিপক্ষর থেকে জেনে নিতে পারেন।।

কাস্টমার কেয়ার সার্ভিস

ইতিমধ্যে আমরা জেনেছি গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার ও গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে। চলুন এবার জেনে নেওয়া যা কাস্টমার কেয়ার সার্ভিস সম্পর্কে বিস্তারিতভাবে। গ্রামীণফোনের গ্রাহকরা তাদের গ্রামীণফোন অপারেটর ব্যবহার করার সময় যে ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকেন সে ধরনের সমস্যার সমাধানের জন্য আপনারা অনলাইনে পাশাপাশি অফলাইন অর্থাৎ সরাসরি গ্রামীনফোনের কাস্টমার কেয়ার সার্ভিস এর অবস্থান করে আপনাদের সমস্যার কথা বলে গ্রামীণফোনের প্রতিনিধি পক্ষ হতে সমস্যার সমাধান জেনে নিতে পারেন। আর এর জন্য আপনাকে অবশ্যই গ্রামীনফোনের কাস্টমার সার্ভিসের অফিস কোথায় রয়েছে তা আপনাদের কে জানতে হবে।
যে ব্যক্তি গ্রামীণফোন ব্যবহার করছেন এবং তাদের সমস্যার সমাধানের জন্য সরাসরি ভাবে যে ব্যক্তি নিকটস্থল গ্রামীণফোনের কাস্টমার সার্ভিস অফিসে অবস্থান করতে পারেন কিন্তু আপনি জানেন না যে কি আপনার নিকটস্থল গ্রামীনফোনে কাস্টমার সার্ভিস কোথায় রয়েছে তার জন্য আপনারা গুগল ম্যাপ ব্যবহার করতে পারেন এবং গুগল ম্যাপ এর সার্চ অপশনে গিয়ে টাইপ করতে হবে গ্রামীণফোনের কাস্টমার সার্ভিস। তখন আপনি আপনার গুগল ম্যাপে সবচেয়ে নিকোটি স্থল গ্রামীণফোনের কাস্টমার সার্ভিসের অফিস খুঁজে পাবেন সুতরাং আপনার এভাবে গ্রামীণফোনের কাস্টমার সার্ভিসের অফিস খুজে নিতে পারবেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার রাজশাহী

গ্রামীণফোন বাংলাদেশের শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ অপারেটর গুলির মধ্যে একটি। এটি একমাত্র অপারেটর যা গ্রাহকদের জন্য ৩ জি এবং ৪ জি ইন্টারনেট নিয়ে এসেছে। জিপি হলো শক্তিশালী নেটওয়ার্ক সিস্টেম পাশাপাশি অন্যান্য আশ্চর্যজনক সুবিধার সুবিধা সমূহ এই অপারেটরের প্রতি গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে। গ্রামীণফোন অপারেটরের এখন অনেক গ্রাহক রয়েছে সুতরাং মোবাইল অপারেটর গ্রাহকদের সুবিধা সরবরাহ করার জন্য আরো বেশি কাস্টমার কেয়ার প্রস্তুত করেছে। গ্রামীণফোন অপারেটর ইতি মধ্যে দেশে অনেক কাস্টমার কেয়ার সেন্টার আছে। রাজশাহী বিভাগে জিপির ছয় টিরও বেশি কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। ইতিমধ্যে আমরা জেনেছি গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার - গ্রামীণফোন কাস্টমার কেয়ার নাম্বার ঢাকা সম্পর্কে। চলুন এবার গ্রামীণফোন কাস্টমার কেয়ার রাজশাহী সম্পর্কে জানা যাক।

রাজশাহীর গ্রামীণফোন কাস্টমার কেয়ার সেন্টার গুলি হল-
  1. ঠিকানা- দৈনিক বার্তা কমপ্লেক্স, আলু পট্টি, নাটোর রোড, রাজশাহী-ঢাকা হাইওয়ে। রাজশাহী ৬১০০, বাংলাদেশ। মোবাইল নাম্বার- +৮৮০২-৯৮৮২৯০০।
  2. কাস্টমার কেয়ার সেন্টার জয়পুরহাট- সেল বাংলা লিমিটেড, ইথন এন্টারপ্রাইজ, শারিশা হাতির মোর, মেইনরোড। যোগাযোগের নাম্বার- ০১১৯৫২৫৬৫৩৪,০১১৯৯৩৩৯৬৯৭।
  3. গ্রামীণফোন কাস্টমার সেন্টার নাটোর- নাটোর সেল বাংলা লিমিটেড, কনসেপ্ট কম্পিউটার, পুরাতন বাস স্ট্যান্ড, ঢাকা রোড। যোগাযোগের নাম্বার- ০১১৯৫২৫৬৪০২, ০১১৯১৪৪৩৫৪৪।
  4. গ্রামীণফোন কাস্টমার সেন্টার পাবনা- পাবনা সেল বাংলা লিমিটেড, আপন ট্রেডার্স, দোকান নম্বর # ০৩, মুক্তিযোদ্ধা মার্কেট, এ হামিদ রোড, পাবনা। যোগাযোগের নাম্বার- ০১১৯১৬৯৭৯৮১২,০১১৯২০২১৬২৫।
  5. গ্রামীণফোন কাস্টমার সেন্টার বগুড়া- বগুড়া সেল বাংলা, ম্যান্ডলিন মোবাইল মার্কেট শপিং লিমিটেড কেন্দ্র, দ্বিতীয় তলা দোকান নং ৯, শপটোপোডি মার্কেট, সমাথা, যোগাযোগের নাম্বার- ০১১৯৯৩৮৯৭৩৬।
এগুলো সবই রাজশাহী বিভাগের গ্রামীণফোন কাস্টমার কেয়ার। আপনি যদি রাজশাহীতে বসবাস করেন এবং গ্রামীণফোন সিম ব্যবহার করে থাকেন। আর আপনার সিমে কোন সমস্যা দেখা দিলে আপনি এই কাস্টমার কেয়ার গুলোর যেকোনো একটিতে গিয়ে আপনি সরাসরি সমস্যার সমাধান নিতে পারেন।

গ্রামীণফোন কাস্টমার কেয়ার চট্টগ্রাম

সর্বকালের চ্যাম্পিয়ন গ্রামীণফোন আমাদের দেশের অন্যতম বৃহৎ মোবাইল নেটওয়ার্কিং অপারেটর। এটি চিরকালের সেরা অফার প্রধান কারী অপারেটর সবচেয়ে শক্তিশালী নেটওয়ার্ক এদের আয়ত্তে। বর্তমানে এই অপারেটরে দেশ জুড়ে অনেকগুলো কাস্টমার কেয়ার সেন্টার রয়েছে। চট্টগ্রাম বিভাগের সমস্ত গ্রামীণফোন কাস্টমার কেয়ার নেটওয়ার্ক সম্পর্কে তথ্য পেতে প্রতিদিন প্রচুর মানুষ অনেক ওয়েবসাইট। তবে বেশিরভাগ সময় জিপি ব্যবহারকারীরা কাস্টমার কেয়ার সেন্টার কোথায় কোথায় আছে তা খুঁজে পেতে পারেন না। ইতিমধ্যে আমরা জেনেছি গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে।

চট্টগ্রাম গ্রামীণফোন কাস্টমার কেয়ার সেন্টার গুলি হল-
  1. গ্রামীণফোন সেন্টার, ৫৯ আগ্রাবাদ, চট্টগ্রাম।
  2. গ্রামীণফোন কাস্টমার কেয়ার কোতোয়ালি- গ্রামীণফোন সেন্টার, নিউ রেলস্টেশন কোতোয়ালি চট্টগ্রাম।
  3. গ্রামীণফোন সেন্টার, ১০১২/এ, সি ডি এ এভিনিউ, ইস্ট নাসিরাবাদ চট্টগ্রাম।
  4. গ্রামীণফোন সেন্টার, সারাক মুক্তি পাড়া চট্টগ্রাম।
আশা করি আজকের এই আর্টিকেলটি পড়ে আপনারা খুব সহজেই বুঝতে পেরেছেন গ্রামীণ কাস্টমার কেয়ার নাম্বার সম্পর্কে। আর্টিকেলটি পড়ে যদি আপনেরা উপকৃত হয়ে থাকেন তাহলে আপনারা আপনাদের বন্ধুদের মাঝে শেয়ার করতে পারেন এবং তাদেরকেও পড়ার সুযোগ করে দিতে পারেন। এরকম সুন্দর সুন্দর টিপস পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার জন্য আপনাকে ধন্যবাদ। ২৪১৪১

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url