সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক

 আপনি সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয়ে জানার জন্য যদি আর্টিকেলটি পড়া শুরু করেন তাহলে আপনি সঠিক আর্টিকেলটি পড়ছেন। আজ আমি সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয় নিয়ে আপনাদের সঙ্গে বিস্তারিত আলোচনা করব। যে সমস্ত বন্ধুরা সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক বিষয়ে জানেন না তাদের জন্য আর্টিকেলটি বেশ উপকারে আসবে।

সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক
সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয়ে জানতে হলে আর্টিকেলটি পুরোপুরি পড়ুন। চলুন তাহলে শুরু করা যাক সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা।

পোস্ট সূচিপত্রঃ সেরা ১০টি এন্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক

সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক

সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয়ে তথ্য দেওয়ার জন্য আমি আর্টিকেলটি লিখব। আশা করি সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এ বিষয়ে আপনি সঠিক তথ্য পাবেন। সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক গুলো বর্ণনা করলাম।

New Oxy Era Theme: এই এমআই থিমটি খুব সুন্দর এবং মন মুগ্ধকর এই এমআই থিমে আরো অনেক সুন্দর App icons, widget changes, এবং অন্যান্য ফিচারও আছে।

realX Legacy: এটি একটি আশ্চর্যজনক mi থিম ফিঙ্গারপ্রিন্ট লক। যখন আপনার ফোনটি চার্জ থাকবে তখন খুব সুন্দর চার্জিং থিম শো করবে।

Realme Legacy Theme: এটি আরো একটি আকর্ষণীয় এমআই ফিঙ্গারপ্রিন্ট লক। আপনি এই থিমেও অনেক সুন্দর এবং আকর্ষণীয় ফিচার পাবেন।

Ronix MIUI: এটি একটি খুব জনপ্রিয় একটি এমআই থিম ফিঙ্গারপ্রিন্ট লক। আপনি থিমও অনেক সুন্দর এবং আকর্ষণীয় ফিচার পাবেন।

Origin FTW Theme: এই এমআই থিম ফিঙ্গারপ্রিন্ট লকটি একটু অন্য থিমের চাইতে আলাদা। এই থিমে আপনি চার্জিং এনিমেশন খুঁজে পাবেন এবং ফিঙ্গারপ্রিন্ট লকটি নিচের দিকে থাকবে। এছাড়াও অনেক আকর্ষণীয় ফিচার আপনি এ থিমে পাবেন।

CoolX UI: আপনি যদি অন্ধকার এমআই থিম খোঁজেন তাহলে এই থিমটি আপনার জন্য উপযুক্ত একটি থিম। এই থিমে আপনি অনেক ফিচার চেঞ্জ করার অপশনও পেয়ে যাবেন।

Love Feel Fingerprint: আপনি এই থিমে অনেক সুন্দর রোমান্টিক কাপলের ছবি দেখতে পাবেন। 

Meet and five(36): এটিও একটি ভালো থিম আপনি এ Theme ব্যবহার করলে আপনার ফোনের লুক অনেক সুন্দর হয়ে যাবে।

Moxx UI: এই থিমের স্ক্রীন লক আইকনটি কালারফুল এবং থিমটি দেখতে অনেক সুন্দর আপনি থিমটি ট্রাই করতে পারেন। 

Abhi XROG: থিমটির লুকস সুন্দর এবং এটি প্রেস করলে অ্যানিমেশন অনেক স্মার্ট দেখাই।

উক্ত আর্টিকেলটিতে আমি সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করলাম আশা করি আপনারা উপকৃত হবেন।

অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গারপ্রিন্ট লক

অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গারপ্রিন্ট লক এই বিষয়ে আজ আমি আর্টিকেলটি লিখব। যারা এ বিষয়ে জানেন না আর্টিকেলটি তাদের উপকারে আসবে। এই আর্টিকেলে আমি এমন একটি এমআই থিম নিয়ে আলোচনা করব যেটি ডাউনলোড করার পরে আপনার মোবাইল ফোনের ডিসপ্লের উপরে ফিঙ্গারপ্রিন্ট লক ব্যবহার করতে পারবেন। 

আরো পড়ুনঃ অফিসিয়াল ফোন চেনার উপায় - অফিসিয়াল ফোন চেনার কোড

আমাদের মধ্যে এমন অনেকেই আছে যাদের মোবাইল ফোনে ফিঙ্গারপ্রিন্ট লক নেই। এই থিমটি এমন ভাবে ডিজাইন করা যেটা আপনার ফোনে সেট করলে ফিঙ্গারপ্রিন্ট আইকনটি ডিসপ্লের উপরে দেখাবে এবং এটি সত্যি কাজ করবে। ফিঙ্গারপ্রিন্ট আইকনটির উপরে আঙ্গুল রাখলে এটি আনলক হয়ে যাবে। যাদের ফোনে ফিঙ্গারপ্রিন্ট লক নেই তারা Ronix MIUI Theme টি ব্যবহার করতে পারেন। 

এই থিমটি ব্যবহার করলে আপনার ফোনের সৌন্দর্য বেড়ে যাবে শুধু তাই না আপনার অ্যাপ্লিকেশনের আইকনের ডিজাইনগুলো পরিবর্তন হয়ে যাবে। আপনার মোবাইল ফোনটি দেখতে অনেক সুন্দর ও স্মার্ট লাগবে। তাহলে আপনি নিশ্চয় বুজতে পেরেছেন অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গারপ্রিন্ট লক ব্যবহার করলে কি কি সুবিধা পাওয়া যায়।

অ্যান্ড্রয়েড mia3 ফিঙ্গারপ্রিন্ট লক

আপনি যদি অ্যান্ড্রয়েড mia3 ফিঙ্গারপ্রিন্ট লক করতে না জানেন তাহলে আপনি আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন। আমি এই আর্টিকেলে অ্যান্ড্রয়েড mia3 ফিঙ্গারপ্রিন্ট লক কিভাবে করতে হয় সে বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করব। আপনি প্রথমে মোবাইলের সেটিংস অপশনে যান, সেখান থেকে নিচের দিকে গেলে সিকিউরিটি এন্ড লোকেশন অপশন পাবেন, সেখানে আপনি ক্লিক করুন, এবার যে ইন্টারফেজ পাবেন সেখানে নিচের দিকে ফিঙ্গারপ্রিন্ট নামে একটি অপশন পাবেন সেখানে ক্লিক করুন। 

তারপরে যে পেজটি আসবে সেটিতে নেক্সট করুন, নেক্সট করলে যে ইন্টারফেজ পাবেন সেখানে রি ইনটার ইউর পিন একটি অপশন দেবে, আপনি যদি নতুন হন তাহলে আপনাকে একটি পিন নাম্বার তৈরি করে সেখানে বসাতে হবে এবং নেক্সট বাটনে ক্লিক করতে হবে, এরপরে যে ইন্টারফেজ পাবেন সেটি হচ্ছে আইডিং ফিঙ্গারপ্রিন্ট এ পেজের নিচের দিকে ফিঙ্গারপ্রিন্টের যে আইকনটি আছে সেটাতে ক্লিক করতে হবে, এরপরের ইন্টারফেজে যে ফিঙ্গারপ্রিন্ট আইকনটি আসবে সেটিতে চাপ দিয়ে ধরতে হবে। 

চেপে ধরার পরে যখন ভাইব্রেশন হবে তখন ছেড়ে দিতে হবে, আবার ধরতে হবে ভাইব্রেশন হলে ছেড়ে দিতে হবে এভাবে পুরো প্রসেসটি শেষ না হওয়া পর্যন্ত করতে থাকতে হবে, যখন প্রসেসটি সম্পূর্ণ হবে তখন এডেড সাকসেস ফুল দেখাবে তখন Done বাটনে ক্লিক করতে হবে তাহলে আপনার ফিঙ্গারপ্রিন্ট লক ওকে হয়ে যাবে। এবার আপনি সেখান থেকে বেরিয়ে এসে আবার সেটি পরীক্ষা করে দেখতে পারেন। আশা করি উপরোক্ত আলোচনা থেকে আপনি বুজতে পেরেছেন অ্যান্ড্রয়েড mia3 ফিঙ্গারপ্রিন্ট লক কিভাবে চালু করতে হয়।

অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গার পিন লক

অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গার পিন লক এ বিষয়ে আজ আমি আর্টিকেল এর মাধ্যমে আপনাদেরকে কিছু তথ্য দেওয়ার চেষ্টা করব আশা করি আপনারা উপকৃত হবেন। অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গার পিন লক যেটির চেহারা ও ডিজাইন দেখলে আপনি তার প্রেমে পড়তে বাধ্য। আপনি Xiaomi ফোনের যেকোনো ডিভাইসে এটি আপনি প্রয়োগ করতে পারবেন। এটির যে ধরনের ডিজাইন থাকে সেগুলো আমরা সচরাচর মোবাইল ফোনগুলোতে এ ধরনের থিম দেখিনা। 

আরো পড়ুনঃ ২৫টি ওয়ালটন ফোন বাংলাদেশ প্রাইস - ওয়ালটন ফোন বাংলাদেশ মার্কেট প্রাইস

এটি দেখতে এতটাই সুন্দর এবং এত সুন্দর ভাবে কাজ করে যে সর্বশেষ ফ্যাশন হিসেবে আপনি এটি ব্যবহার করতে পারেন। এই Xiaomi থিমের একটি গুরুত্বপূর্ণ দিক রয়েছে আর সেটি হচ্ছে এই সিমের পরিষ্কার ও মসৃণ বিন্যাস সামনের ইন্টারফেজ থেকে ভেতরের সাব অ্যাপস এবং ফোল্ডারগুলোতে ডিভাইস জুড়ে রয়েছে। আপনি অবশ্যই বুজতে পেরেছেন অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গার পিন লক কি? এছাড়াও আমি এই আর্টিকেলে সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করেছি।

অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গার পিন লক

অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গার পিন লক এ বিষয় নিয়ে আমি আজ আলোচনা করব। অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গার পিন লক দেওয়ার জন্য প্রথমে আপনি ফোনের গুগল ক্রোম ব্রাউজারে যাবেন, তারপরে সার্চ অপশনে গিয়ে সেখানে লিখতে হবে এম আই থিম ফিঙ্গারপ্রিন্ট লিখে সার্চ দিলে যে ইন্টারফেসটি আসবে সেটির নিচের দিকে অফিসিয়াল থিম স্টোর লিংক পাবেন সেখানে ট্যাব করুন, এবার যে পেজটি পাবেন সেখানে অনেকগুলো থিমের নিচে টিক মার্ক থাকবে সবগুলো টিক মার্ক তুলে দিবেন। 

শুধু লক স্ক্রিনে টিক মার্ক রাখবেন এবার অ্যাপ্লাই ক্লিক করুন। এবার আপনার ফোনের সমস্ত লক বন্ধ করুন, শুধু ফেস লকটা চালু রাখবেন। যেহেতু এটি একটি ট্রিকস এর মাধ্যমে করা হচ্ছে সেজন্য ফেস লক এর সঙ্গে সঙ্গে ফিঙ্গার লক কাজ করবে। এই ট্রিক্সটি শুধু এমআই ফোনে হবে তবে আপনি অন্য মোবাইলেও ট্রাই করে দেখতে পারেন। অ্যান্ড্রয়েড এমআই ফিঙ্গার পিন লক কিভাবে করবেন আপনি নিশ্চয়ই বুঝে গেছেন।

অ্যান্ড্রয়েড মিউই থিম ফিঙ্গারপ্রিন্ট লক

আপনি যদি অ্যান্ড্রয়েড মিউই থিম ফিঙ্গারপ্রিন্ট লক কিভাবে চালু করতে হয় সে বিষয়ে জানার জন্য আর্টিকেলটি পড়া শুরু করেন তাহলে আপনাকে স্বাগতম। Ronix MIUI Theme এটি একটি এমন থিম এবং থিমটি এমন ভাবে ডিজাইন করা যা আপনার ফোনে চালু করার সঙ্গে সঙ্গে আপনার ফোনের সৌন্দর্য বেড়ে যাবে, অ্যানিমেশন গুলো খুব ভালো কাজ করবে, আপনার ফোনের অ্যাপস গুলোর ডিজাইন চেঞ্জ হয়ে যাবে। 

আরো পড়ুনঃ ৩০টি অনলাইন থেকে আয় করার উপায় ২০২৩

নোটিফিকেশন বার আরো সুন্দর দেখাবে এবং সেটিং অনেক সুন্দর হয়ে যাবে। এক কথায় আপনার ফোনের সৌন্দর্য অনেক গুণ বেড়ে যাবে। থিমটি ফোনে সেট করার পরে এটি সত্যি সত্যি খুব সুন্দর ভাবে কাজ করবে। থিমটি সেট করার আগে আপনার ফেসলক অপশনটি চালু রাখতে হবে। চলুন তাহলে জেনে নেই Ronix MIUI Theme কিভাবে আপনার ফোনে চালু করবেন।

  • প্রথমে Ronix MIUI Theme থিমটি ডাউনলোড করতে হবে।
  • থিম অ্যাপসে আসার পরে আপনাকে প্রিমিয়াম বাটনে ক্লিক করতে হবে তাহলে থিমটি আপনার ফোনে ডাউনলোড হওয়া শুরু হবে।
  • Ronix MIUI Theme এই থিমটি ডাউনলোড হওয়ার পরে অ্যাপ্লাই বাটনে ক্লিক করতে হবে তাহলে এটি আপনার ফোনে অ্যাক্টিভ হয়ে যাবে।
  • এবার আপনি আপনার ফোনের সেটিংস এ চলে যান।
  • এবার Password & security অপশন খুঁজে বের করুন, খুজে না পেলে সেটিংস এ সার্চ অপশন থেকে তা খুঁজুন এবং বের করুন।
  • এবার ফেসলক অপশন চালু করুন।

ফোনের মধ্যে ফেসলক অপশন চালু হয়ে গেলে ফোনটি অফ করে আবার অন করুন। দেখবেন আপনার ফেস লক অপশনের সাহায্যে ফোন আনলক হবে এবং আপনার ফোনের ডিসপ্লের উপরে ফিঙ্গারপ্রিন্ট আইকনের উপরে চাপ দিলেও ফোন আনলক হবে। এভাবে আপনি আপনার ফোনে অ্যান্ড্রয়েড মিউই থিম ফিঙ্গারপ্রিন্ট লক চালু করতে পারবেন এবং Ronix MIUI Theme থিমটি ব্যবহার করে আপনার ফোনের সৌন্দর্য অনেক গুণ বাড়িয়ে নিতে পারবেন।

অ্যান্ড্রয়েড mi থিমস ফিঙ্গারপ্রিন্ট লক

অ্যান্ড্রয়েড mi থিমস ফিঙ্গারপ্রিন্ট লক কি এবং কেন ব্যবহার করবেন সে তথ্য জানার জন্য যদি আপনি আর্টিকেলটি পড়া শুরু করেন তাহলে আর্টিকেলটি আপনারই জন্য। চলুন তাহলে শুরু করা যাক কিভাবে অ্যান্ড্রয়েড mi থিমস ফিঙ্গারপ্রিন্ট লক কি এবং কেন ব্যবহার করবেন সে বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা। এটি আপনার এন্ড্রয়েড ফোনে Xiaomi ডিভাইসের জন্য একটি থিম। এটি ফ্রিতে আপনার গেজেটের প্রিমিয়াম লুক, রং এবং গ্যাজেটের চেহারা পরিবর্তন করে দিবে। আপনি যদি ফিঙ্গারপ্রিন্ট অ্যানিমেশন সহ কোন থিম চান তাহলে এই থিমটি আপনার জন্য। 

আপনার ফোনের আইকন গুলো দেখুন কত সুন্দর ভাবে স্থাপন করা হয়েছে এবং আপনার ফোনের চেহারা সুন্দর করে দিয়েছে। বিজ্ঞপ্তি প্যানেলে যান এবং অ্যাপের আইকন, সেটিংস, ফোন, বার্তা, পরিচিতি, ভলিউম প্যানেল বা ফাইল ম্যানেজার পর্যবেক্ষণ করুন। এগুলো দেখতে সবগুলো একই রকমই হয়েছে এবং সবগুলোর একটি প্রিমিয়াম লুক দিয়েছে। এবং থিমটি আপনি সম্পূর্ণ ফ্রিতে পাচ্ছেন। তাহলে আপনি বুজতে পেরেছেন অ্যান্ড্রয়েড mi থিমস ফিঙ্গারপ্রিন্ট লক কি এবং আমি এই আর্টিকেলে সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক নিয়েও বিস্তারিত আলোচনা করেছি। আশা করি আপনারা উপকৃত হবেন। 

উপসংহার

আমি এই আর্টিকেলে সেরা ১০টি অ্যান্ড্রয়েড এমআই থিমস ফিঙ্গারপ্রিন্ট লক এবং অ্যান্ড্রয়েড mia3 ফিঙ্গারপ্রিন্ট লক ও এমআই ফিঙ্গারপ্রিন্ট লক এ সমস্ত বিষয় নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করেছি আশা করি আপনারা উপকৃত হয়েছেন।

আর্টিকেলটি পড়ে আপনাদের ভালো লেগে থাকে এবং আপনার অজানা তথ্য যদি জেনে থাকেন তাহলে নিচের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন ধন্যবাদ।24079

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url